খুলনা মহানগর ও জেলায় সম্পাদক পদে নতুন মুখ
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৯, ১৭:৪০
খুলনা মহানগর ও জেলায় সম্পাদক পদে নতুন মুখ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের সভাপতি পদে পরিবর্তন না আসলেও সাধারণ সম্পাদক পদে এসছে নতুন মুখ।মঙ্গলবার খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


সম্মেলন শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল নতুন কমিটি ঘোষণা করেন।


মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক আবারো দায়িত্ব পেয়েছেন। তবে সাধারণ সম্পাদকের পদ হারিয়েছেন সাবেক এমপি মিজানুর রহমান। নতুন সম্পাদক হয়েছেন এমডিএ বাবুল রানা।


একইভাবে জেলা কমিটির সভাপতি হিসেবে প্রবীণ রাজনীতিবিদ ও সাবেক এমপি হারুনুর রশীদ পুনরায় দায়িত্ব পেয়েছেন। তবে নতুন সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী।


সকালে খুলনা সার্কিট হাউজ ময়দানে দলের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্যের বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হয় খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।


সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।


এর আগে ২০১৪ সালের ২৯ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়। সম্মেলনে বর্তমান সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক সভাপতি এবং সাবেক এমপি মিজানুর রহমান মিজান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। অপরদিকে ২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারি খুলনা জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল। তাতে জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ সভাপতি এবং সাবেক হুইপ এসএম মোস্তফা রশিদী সুজা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com