বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, ইয়াবা উদ্ধার
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০১৯, ০৯:৪৬
বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত, ইয়াবা উদ্ধার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবককে ‘মাদক কারবারি’ বলে দাবি করেছে বিজিবি।


বিজিবির দাবি, ‘বন্দুকযুদ্ধের’ ঘটনার পর ঘটনাস্থল থেকে এক লাখ ২০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক, তাজা কার্তুজ ও ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে।


মঙ্গলবার (১০ ডিসেম্বর) ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা নাফ নদসংলগ্ন কেওড়া বাগান এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত ইমাম হোসেন (২৫) টেকনাফের হ্নীলার জাদিমুরা এলাকার আবদুস সালামের ছেলে।


টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সাল হাসান খান বলেন, মঙ্গলবার ভোরে হ্নীলা জাদিমুরা এলাকার নাফনদের কিনারায় কেওড়া বাগানের কাছাকাছি এক ব্যক্তিকে ঘুরতে দেখেন বিজিবির দমদমিয়া বিওপির টহল সদস্যরা। তখন আড়ালে লুকিয়ে পরিস্থিতি দেখেন তারা।


এসময় তারা দেখেন মিয়ানমার থেকে আসা একটি নৌকা কেওড়া বাগানে ঢুকে এবং অপেক্ষমাণ ব্যক্তিটি নৌকার দিকে যান। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকা থেকে এলোপাতাড়ি গুলি ছোড়েন তারা। এতে দুজন বিজিবি সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে প্রায় ৭-৮ মিনিট ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।


কিছুক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন বিজিবি সদস্যরা। তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে পৌঁছার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। হাসপাতালে নেয়ার পথেই ইমাম হোসেন তার আসল পরিচয় জানান।


বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ফয়সাল হাসান খান আরো বলেন, ঘটনাস্থল থেকে এক লাখ ২০ হাজার ইয়াবা, দেশীয় তৈরি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ এবং একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়েছে। তার সহযোগীরা পালিয়ে যাওয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com