খুলনায় কোটি টাকার অবৈধ মোবাইল জব্দ
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ২১:৪৮
খুলনায় কোটি টাকার অবৈধ মোবাইল জব্দ
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনা মহানগরীর নিউ মার্কেটে ছয়টি দোকানে অভিযান চালিয়ে কোটি টাকার অবৈধ মোবাইল জব্দ করেছে র‌্যাব-৬। এসময়ে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে বিদেশি মোবাইল বিক্রির অপরাধে পাঁচ জনকে আটক করা হয়েছে।


রবিবার (৮ ডিসেম্বর) বিকেল ৫টায় থেকে রাত ১১টা পর্যন্ত নগরীর সোনাডাঙ্গা থানাধীন নিউ মার্কেট বাজার এলাকায় এ অভিযান চালানো হয়। সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে র‌্যাব-৬।


বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে নিউ মার্কেট এলাকার ৬টি অবৈধ মোবাইলের দোকানে র‌্যাব-৬ অভিযান চালায়। এসময়ে ওই দোকানগুলো থেকে ১৭৯টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন, ৪টি হেড ফোন এবং ১টি অ্যাপল ওয়াচসহ ৫জন অবৈধ মোবাইল ব্যবসায়ীকে আটক করা হয়। জব্দকৃত মালামালের বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।


জব্দকৃত মালামালগুলো হলো, ১৩৫টি রেডমি ব্রান্ডের মোবাইল, ১৫টি রিয়েলমি ব্রান্ডের মোবাইল, ১৪টি আই ফোন, ১১টি স্যামস্যাং, ৩টি ওয়ান প্লাস, ১টি ভিভো, ১টি ৯এন-ওনার, ১টি অ্যাপল স্মার্ট ওয়াচ ও ৪টি অ্যাপল হেড ফোন।


আটককৃত অবৈধ মোবাইল ব্যবসায়ীরা হলেন, আমিনুল ইসলাম রনি (৩৫), আসলাম (২৫), রাসেল শেখ (২৫), মিরাজ হাসান (২০) ও রতন বাড়ৈ (২২)। তারা সকলে খুলনা মহানগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা।


র‌্যাব আরো জানায়, অভিযুক্তরা দেশের বিভিন্ন প্রান্ত থেকে অবৈধভাবে সরকারি কর ফাঁকি দিয়ে মোবাইল এনে জনসাধারণের কাছে কমমূল্যে বিক্রয় করছে। যার ফলে প্রতিদিন সরকার বিপুল পরিমান রাজস্ব হারাচ্ছে।


বিবার্তা/তুরান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com