শিরোনাম
নরসিংদীতে প্রাইভেটকার-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৯, ১৫:০৫
নরসিংদীতে প্রাইভেটকার-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর শিবপুরে প্রাইভেটকার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জোনায়েদ সিদ্দিকী (৩১) নামে একজন নিহত হয়েছেন।


বুধবার (৪ ডিসেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কুন্দারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে প্রাইভেটকারের চালক রাহাত মিয়া।


নিহত জোনায়েদ সিদ্দিকী রায়পুরা উপজেলার হাইলমারা গ্রামের মাওলানা তোফাজ্জল হোসেনের ছেলে। তিনি বিভিন্ন ওয়াজ মাহফিলের ধর্মীয় বক্তা ছিলেন।


ইটাখলা হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার রাতে সুনামগঞ্জের একটি মাহফিল থেকে ওয়াজ শেষ করে প্রাইভেটকারে করে নরসিংদীর ভেলানগর ফিরছিলেন জোনায়েদ সিদ্দিকী। বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কুন্দারপাড়া এলাকায় প্রাইভেটকারটি পৌঁছলে বিপরীত দিক থেকে ব্রাক্ষণবাড়িয়াগামী আরেকটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। আর ঘটনাস্থলেই জোনায়েদ সিদ্দিকীর মৃত্যু হয়। প্রাইভেটকারের চালক রাহাত মিয়া গুরুতর আহত হয়।


খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত চালককে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য চালককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।


নিহত জোনায়েদ সিদ্দিকীর ছোট ভাই আবু সালেহ বলেন, ভাই মাহফিলের জন্য সুনামগঞ্জে গিয়েছিল। কিন্তু সকালে খবর পাই তিনি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।


ইটাখলা হাইওয়ে পুলিশের জাহিদুল হক বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com