শিরোনাম
জাবি অ্যালামনাই: সভাপতি জহুরুল, সা. সম্পাদক হাসিনুর
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৯, ১১:৫৯
জাবি অ্যালামনাই: সভাপতি জহুরুল, সা. সম্পাদক হাসিনুর
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে প্রথমবারের মতো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক-বর্তমান শিক্ষার্থীদের সমন্বয়ে অ্যালামনাই এসোসিয়েশনের কমিটি নির্বাচন করা হয়েছে।


এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইতিহাস বিভাগের ২২ তম ব্যাচের শিক্ষার্থী ড. মোহাম্মদ জহুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রাণিবিদ্যা বিভাগের ৩১ তম ব্যাচের শিক্ষার্থী আব্দুল হাই হাসিনুর।


রবিবার (১ ডিস্মেবর) জাবিয়ানদের(১০তম থেকে ৪৮তম ব্যাচ) পদচারণায় মুখরিত হয় সিরাজগঞ্জ পৌর কনভেনশন হল। এখানেই নির্বাচন অনুষ্ঠিত হয়।


নির্বাচন পরিচালনা করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মনোয়ার হোসেন। মৌখিক প্রস্তাবনা ও ভোটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্টিত হয়। এতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ৩৬ তম ব্যাচের শিক্ষার্থী মো. আনিসুর রহমান। তারা পরবর্তীতে বৈঠকের মাধ্যমে ৩১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি পূর্ণাঙ্গ করবেন।


সমাপনী বক্তব্যে শেখ মনোয়ার হোসেন বলেন, আগামী দু’বছরের মধ্যে সারাবিশ্বের সব জাবিয়ানদের একত্রিত করব এবং টিকে থাকবে জাবিয়ান ভালোবাসা।


নবনির্বাচিত কমিটির সদস্যদের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোগো সম্বলিত ব্যাচ পরিয়ে দেন শেখ মনোয়ার হোসেন। নৈশভোজের মাধ্যমে এ অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়।


বিবার্তা/রিয়াদ/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com