শিরোনাম
‘আ.লীগে অনুপ্রবেশকারীদের জায়গা হবে না’
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৯, ২১:৫৫
‘আ.লীগে অনুপ্রবেশকারীদের জায়গা হবে না’
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সামাজের প্রতিটি স্তুর থেকে সন্ত্রাস ও দুর্নীতি নির্মুল করার চ্যালেঞ্জ নিয়েছেন।


এসবের বিরুদ্ধে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে সেটি অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগে কোনো অনুপ্রবেশ কারিদের জায়গা হবে না। ত্যাগী ও পরীক্ষিত নেতারাই হবে আগামী দিনে দেশ ও দলের কাণ্ডারী।


রবিবার দুপুরে মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া আইডিয়াল হাইস্কুল মাঠে শালিখা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সম্মেলনের উদ্বোধক ও জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।


বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় সদস্য পারভীন জামান কল্পনা, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, সৈয়দ শরিফুল ইসলাম, বাসুদেব কুন্ডু ও শালিখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শ্যামল কুমার দে।


আব্দুর রহমান আরো বলেন, বিএনপি রাজপথে আন্দোলন করার শক্তি আর সঞ্চয় করতে পারবে না। তারা এখন জনবিচ্ছিন্ন হয়ে বঙ্গোপসাগরের উত্তাল তরঙ্গে হারিয়ে গেছে। বিএনপি-জামায়াত নামক অশুভ শক্তি আর মাথাচাড়া দিয়ে উঠতে পারবে না। এতিমের টাকা আত্মসাৎ করায় ১/১১ সময়ের সরকার খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা করেছিল। খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা আওয়ামী লীগ করে নাই। তার মুক্তির বিষয়টি মহামান্য আদালতের এখতিয়ার। এ নিয়ে আন্দোলনের নামে কোনো ধরনের নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে বিএনপিকে কোনোভাবেই ছাড় দেয়া হবে না। জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে তা মোকাবেলা করবে।


বিবার্তা/শ্রাবণ/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com