শিরোনাম
কক্সবাজারে ইজিবাইক চালককে গলা টিপে হত্যা
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৯, ১৩:৪৮
কক্সবাজারে ইজিবাইক চালককে গলা টিপে হত্যা
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের উখিয়ায় মাহবুল আলম মাহাবুব (২৫) নামে এক ইজিবাইক (টমটম) চালককে হত্যার পর ধানক্ষেতে তার মরদেহ ফেলে রেখে গেছে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে গলা টিপে নির্মমভাবে হত্যা করেছে।


রবিবার (১ ডিসেম্বর) ভোরে উখিয়ার রাজাপালং ইউনিয়নের পূর্ব দরগাহ বিল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাহবুল আলম উপজেলার রাজাপালং ইউনিয়নের পূর্ব দরগাহ বিল হাতিমোরা গ্রামের গুরা মিয়ার ছেলে।


ইউপি সদস্য ইকবাল বাহার ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছেন, এলাকার কতিপয় দুর্বৃত্ত টমটমচালক মাহাবুলকে গলা টিপে হত্যা করে পার্শ্ববর্তী ধান ক্ষেতে ফেলে দেয় বলে ধারণা করা হচ্ছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি।


পুলিশ জানিয়েছে, ধানক্ষেতে এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা উখিয়া থানায় জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


উখিয়া থানার পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম ধানক্ষেত থেকে ইজিবাইকচালক মাহবুলের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, হত্যার কারণ উদঘাটনে কাজ করছে পুলিশ।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com