শিরোনাম
নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত
প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৯, ০৯:৫৫
নোয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীতে গ্রেফতারের পর গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে ইব্রাহিম খলিল ওরফে ভান্ডারি রুবেল (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।


বুধবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মাইজদী শহরের হরিনারায়ণপুর রেললাইনসংলগ্ন পশ্চিম মাহদুরি চাপা মিয়ার বাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।


পুলিশের দাবি, নিহত ভান্ডারি রুবেল মাদক কারবারি। তিনি ডাকাতিসহ ১৬টি মামলার আসামি। ভান্ডারি রুবেল আইয়ুবপুর এলাকার আবুল কাশেম ভান্ডারির ছেলে।



নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি কামরুজ্জামান সিকদার জানান, বুধবার সন্ধ্যায় শহরের হরিনারায়ণপুর রেললাইন এলাকায় অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবাসহ একাধিক মামলার আসামি ভান্ডারি রুবেলকে গ্রেফতার করা হয়।


তার তথ্যের ভিত্তিতে রাত ৩টার দিকে তাকে নিয়ে হরিণারায়ণপুর রেলস্টেশনের পশ্চিম মাহদুরি চাপা মিয়ার বাগানে অভিযান চালায় ডিবি পুলিশ।


এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে রুবেলের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর গুলি ছোড়ে। তখন পুলিশও পাল্টা গুলি চালায। এতে গুলিবিদ্ধ হয়ে রুবেল নিহত ও পাঁচ পুলিশ আহত হন।


আহত পুলিশ সদস্যরা হলেন-ডিবির ওসি কামরুজ্জামান সিকদার, উপপরিদর্শক সায়েদ মিয়া, ওমর ফারুক, সহকারী উপপরিদর্শক মাসুদ আলম ও কনস্টেবল দেলোয়ার হোসেন। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পাইপগান, ছয় রাউন্ড গুলি, দুটি চাইনিজ কুড়াল, একটি ছোরা ও তিনটি রামদা উদ্ধার করা হয়েছে।


নিহত রুবেল ভান্ডারির বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ ১৬টি মামলা রয়েছে। বৃহস্পতিবার ভোরে মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com