শিরোনাম
মাগুরায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
প্রকাশ : ২৭ নভেম্বর ২০১৯, ২১:৩২
মাগুরায় প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন করেছেন এক প্রেমিকা। ঘটনাটি ঘটেছে জেলার শ্রীপুর উপজেলার আমলসার ইউনিয়নের সুন্দরপুর গ্রামের জাফর মোল্ল্যার ছেলে মন্নু মোল্ল্যার বাড়িতে। প্রায় দু’মাস ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে বিয়ে না করার প্রেক্ষিতে মেয়েটি বুধবার দুপুরে প্রেমিকের বাড়িতে গিয়ে অনশন শুরু করে। প্রায় ৬ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলে দাবি মেয়েটির।


স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, এ ঘটনা এড়াতে ছেলের পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে অন্য কোথাও অবস্থান করছেন।


ওই বাড়িতে অবস্থান করা মেয়েটি জানায়, প্রায় দু’মাস ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে মন্নু আজ নয় কাল করে দিন ক্ষেপন করছেন। এক সপ্তাহ আগে মন্নু তাকে জানায় বাড়িতে তার বাবা-মা রাজি হচ্ছে না। তাই তার বাড়িতে এসে অবস্থান করার পরামর্শ দেয়। সে মোতাবেক ওই মেয়ে তার বাড়িতে গিয়ে হাজির হলে মন্নুর বাবা জাফর মোল্ল্যা বলেন, তিনি আনুষ্ঠানিকভাবে বিয়ে দিতে চান, তাই এক সপ্তাহ সময় লাগবে।সেই আশ্বাসের প্রেক্ষিতে মেয়েটির অভিভাবক তাকে বাড়িতে নিয়ে যায়। এর পরে ছেলের পক্ষ থেকে মেয়ের বাড়িতে গিয়ে বিয়ের সরঞ্জাম দিয়ে আসে। কিন্তু হঠাৎই অজানা কারণে প্রেমিক মন্নু সহ তার মা-বাবা বাড়ি থেকে পালিয়ে যায় ও মোবাইল ফোন সুইস অফ করে মেয়েটির সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।


অভিযোগের বিষয়ে মন্নু মোল্লা ও তার বাবার সাথে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।


শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) জাহাঙ্গির হোসেন জানান, ঘটনাস্থলে গিয়ে দুপক্ষের অভিভাবকদের ডাকা হয়। তবে মেয়ে পক্ষের লোকজন আসলেও ছেলে পক্ষে কেউ আসেনি। তাই থানায় মামলা করার সিদ্ধান্ত নিয়ে মন্নু মোল্লার বাড়ি ছেড়েছেন ওই মেয়ে ও তার অভিভাবকরা। মেয়েপক্ষ মামলা করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শ্রাবণ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com