শিরোনাম
বাংলাদেশে উড়ে এলো ভারতীয় যন্ত্র
প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৯, ১২:৪৭
বাংলাদেশে উড়ে এলো ভারতীয় যন্ত্র
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের ভূখণ্ডে বেলুনের সাহায্যে উড়ে এলো ভারতীয় আবহাওয়া ও বৃষ্টির সম্ভাবনা মাপার যন্ত্রপাতি।


রবিবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকেচুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় দেউলির মাঠ রাফিদ হ্যাচারির কাছ থেকে এই যন্ত্রপাতি উদ্ধার করে পুলিশ।


স্থানীয়রা জানায়, বিকেল সাড়ে ৩টার দিকে একটি বিশাল আকৃতির পলিথিনের বেলুন উড়ে এসে দেউলি গ্রামের নুর মোহাম্মদের ছেলে আবুল কালামের গমের ক্ষেতে পড়ে।


বিকেলেঃ আবুল কালাম তার গম ক্ষেতে সার দিতে গিয়ে দেখতে পায় একটি প্লাস্টিকের আদলে সোলার বক্স, একটি ব্যাটারি ও তিন মাথা ওয়ালা ক্যামেরার আদলের বক্স। পরে তিনি পুলিশের খবর দেন। বক্সের গায়ে ভারতের পতাকা দিয়ে উপরের অংশ ঢাকা রয়েছে।


দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস ও ওসি তদন্ত জাহাঙ্গীর কবির বিকেল ৫টার দিকে ঘটনাস্থল থেকে এ সব মালামাল উদ্ধার করে থানায় নিয়ে আসে।


বক্সের গায়ে বাংলায় লেখা আছে বেলুন ফোলা অবস্থায় ধূমপান করবেন না, বক্সটিকে জলে ডোবাবেন না, লাঠির আঘাত করবেন না, আগুনে পোড়াবেন না পুলিশ বা সংস্থার কতৃপক্ষ না আসা পর্যন্ত বক্সটিতে হাত দিবেন না, বক্সটি ক্ষতি বা আঘাত করা আইনত দণ্ডনীয় অপরাধ, বক্সটি বিপদজ্জনক নয়। অপর বক্সে লেখা আছে বক্সটি খুজে পেলে নিকটবর্তী থানায় অথবা গায়ে লেখা মোবাইল নাম্বারে খবর দিন।


দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দামুড়হুদা মডেল থানার (ওসি) তদন্ত জানান, ইতোমধ্যে ভারতীয় কতৃপক্ষ খোঁজ খবর শুরু করেছেন এবং এটা চুয়াডাঙ্গা জেলার কোন স্থানে পড়েছে সেটাও নিশ্চিত হয়ে পুলিশ প্রশাসনের সাথে যোগাযোগ করছেন।


বিবার্তা/সাগর/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com