শিরোনাম
চাঁদপুরে ৫ কোটি টাকার কারেন্টজাল জব্দ করেছে কোস্টগার্ড
প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৯, ১০:১৯
চাঁদপুরে ৫ কোটি টাকার কারেন্টজাল জব্দ করেছে কোস্টগার্ড
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লক্ষ্মীরচর বাজারে অভিযান চালিয়ে ৫টি দোকান থেকে ২৫ লাখ ১০ হাজার মিটার অব্যবহৃত (নতুন) নিষিদ্ধ কারেন্টজাল জব্দ করেছে কোস্টগার্ড চাঁদপুর।


শনিবার (২৩ নভেম্বর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে এইসব কারেন্টজাল জব্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এ এস এম লুৎফর রহমান।


এসময় কারেন্টজাল ব্যবসার সঙ্গে জড়িত মো. শুক্কুর আলী (২৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিকে অভিযানে অংশগ্রহণকারী চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ ডালিম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা করেন।


কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এ এস এম লুৎফর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাজারে অভিযান চালানো হয়। রাতে জব্দকৃত নিষিদ্ধ কারেন্টজালগুলো কোস্টগার্ড স্টেশনে এনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।


অভিযানের সময় কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার (সিনিয়র চিফ পেটি অফিসার) সৈয়দ দ্বীন ইসলাম, সহকারী মৎস্য কর্মকর্তা মো. মাহবুব রশিদ ও রাজরাজশ্বর ইউনিয়ন ১নং ওয়ার্ড ইউপি সদস্য আলী আহম্মদ বকাউল উপস্থিত ছিলেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com