শিরোনাম
মাগুরায় জমির বিরোধে শ্রমিক খুন
প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৯, ১৭:৫১
মাগুরায় জমির বিরোধে শ্রমিক খুন
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরা মহম্মদপুর উপজেলার শিবরামপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরে মোক্তার মোল্যা (৬৫) নামে এক ভাটা শ্রমিক খুন হয়েছেন। শনিবার ভোরে মহম্মদপুর বাবুখালী ইউনিয়নের এই ঘটনা ঘটে।


মোক্তার মোল্যা শিবরামপুর গ্রামের মৃত জলিল মোল্যার ছেলে। সে উক্ত এলাকার মিলনের ভাটায় কাজ করতো।


নিহতের পরিবার ও স্বজনরা জানান, শনিবার ফজরের নামাজ পড়ে মোক্তার মোল্যা মসজিদ থেকে বের হলে অর্তকিতভাবে ১০ থেকে ১২ জন অজ্ঞাত সন্ত্রাসী মোক্তার মোল্যাকে দেশীয় ধারাল অস্ত্র রামদা, বল্লম দিয়ে উর্পযুপুরি কোপাতে থাকে। ঘটনাস্থলেই মোক্তার মোল্যা মারা যায় বলে পরিবারের সদস্যদের দাবি।


নিহত মোক্তার মোল্যার স্ত্রী মাজেদা বেগম বলেন, ‘আমার স্বামী মসজিদে ফজরের নামাজ পড়ে ফিরছিল। এসময় তাকে খুন করে করা হয়।আমার স্বামীর সাথে কারো কোনো বিরোধ নেই। তবে আমার ভাসুর জমির মোল্যা স্থানীয় মাতবর। তার সাথে কারো বিরোধ থাকতে পারে।


মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসালাম জানান, একটি বিরোধপুর্ণ জমির গাছকাটা নিয়ে স্থানীয় ঘুল্লিয়া ও শিবরামপুর এলাকার জাফর বিশ্বাস ও আক্তার বিশ্বাসের নেতৃত্বাধীন পরস্পরবিরোধী দুটি গ্রপের মধ্যে উত্তেজনা চলছিল। এরই এক পর্যায়ে আক্তার হোসেনের সমর্থকরা শনিবার সকালে রাস্তায় একা পেয়ে জাফর বিশ্বাসের সমর্থক শিবরামপুর গ্রামের মোক্তার মোল্লাকে কুপিয়ে গুরুতর জখম করে। আশংকাজনক অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


মহম্মদপুর থানার ওসি তারক নাথ বিশ্বাস জানান, পরবর্তি সহিংসতা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।


বিবার্তা/শ্রাবণ/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com