ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে কলেজছাত্রকে হত্যা
প্রকাশ : ২২ নভেম্বর ২০১৯, ০৯:১৮
ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে কলেজছাত্রকে হত্যা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় শান্ত (১৮) নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে।


বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার দেওপাড়া ইউনিয়নের কদমশহর মোড়ে এ ঘটনা ঘটে।


শান্ত কদমশহর গ্রামের আবু সাঈদের ছেলে। এ ঘটনায় তার জমজ ভাই স্বপনও (১৮) আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শান্ত ও স্বপন পবা উপজেলার দামকুড়া কলেজে একাদশ শ্রেণির ছাত্র।


দেওপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আসাদুল হক বলেন, বিকেলে ক্রিকেট খেলা নিয়ে মাঠে শান্ত ও স্বপনের সঙ্গে একই এলাকার আজিবুর রহমানের ছেলে সাজেদুল ইসলাম সাজুর (২৪) কথা কাটাকাটি হয়। খেলা শেষে সন্ধ্যায় সবাই মোড়ে আসে। সেখানে খেলার ওই দ্বন্দ্বের জের ধরে তাদের মধ্যে আবার কথা কাটাকাটি শুরু হয়। এসময় সাজুর বড় ভাই মাজিদুল ইসলাম মাজু (২৬) এলে সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই ভাই আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। পথে শান্তর মৃত্যু হয়।


রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস বলেন, শান্তর ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ কারণে হাসপাতালের পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে। তার ভাই হাসপাতালে চিকিৎসাধীন।


গোদাগাড়ী থানা পুলিশের ওসি খাইরুল ইসলাম বলেন, নিহত শান্তর মরদেহ রামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। কীভাবে ঘটনা ঘটেছে সেটা তদন্ত করা হচ্ছে। এ ঘটনার সঙ্গে জড়িত হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com