শিরোনাম
টাঙ্গাইলে এনজিও কর্মীর লাশ উদ্ধার, আটক ২
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ১৯:৩৮
টাঙ্গাইলে এনজিও কর্মীর লাশ উদ্ধার, আটক ২
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে রণজিৎ কুমার পাল (৩০) নামে এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২০ নভেম্বর) সকালে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা মুনসুর গ্রামের একটি ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।


এঘটনায় ছানোয়ার ও আনোয়ার নামে দুই ভাইকে আটক করেছে পুলিশ।


নিহত রনজিৎ ‘দিশা’ নামে একটি এনজিও’র সিনিয়র ক্রেডিট অফিসার হিসেবে কমর্রত ছিলেন। তিনি ঠাকুরগাঁও জেলার পোশামন্ডলপল গ্রামের অতুল পালের ছেলে।


‘দিশা’র শাখা ম্যানেজার রওশন আলম জানান, রণজিৎ পাল মঙ্গলবার সকালে প্রতিদিনের মতো সঞ্চয় ও কিস্তি আদায়ের জন্য বের হন। কয়েকটি সমিতির সঞ্চয় ও কিস্তি আদায় শেষে দুল্যা মুনসুর গ্রামের ছানোয়ার ও আনোয়ারের বাড়িতে কিস্তি তুলতে যান। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় দুল্যা মুনসুর গ্রামের সমিতির সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে খোঁজ নেয়া হয়। বিকেল চারটার দিকে ছানোয়ারের বাড়ির পাশে একটি দোকান ঘরের পাশে রণজিৎ পালের ব্যবহৃত বাইসাইকেল ও ব্যাগ পাওয়া যায়। রণজিৎ পালের খোঁজ না পেয়ে সন্ধ্যায় মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।


মির্জাপুর থানার ওসি সায়েদুর রহমান বলেন, সকালে স্থানীয়রা ব্রিজের নিচে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুল্যা মুনসুর গ্রামের আকবর হোসেনের দুই ছেলে সানোয়ার হোসেন ও আনোয়ার হোসেনকে আটক করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com