নাটোরে ফেনসিডিল-প্রাইভেটকারসহ আটক ৩
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৯, ০৯:১০
নাটোরে ফেনসিডিল-প্রাইভেটকারসহ আটক ৩
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুর উপজেলার কাছিকাটা এলাকায় অভিযান চালিয়ে ৫০৫ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫) সদস্যরা।


শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মাছপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রাত ১১ টার দিকে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


আটকরা হলেন- নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার খালপাড়া তাবাবো বিশ্বরোড এলাকার আবুল হোসেনের ছেলে জাকারিয়া হোসেন শুভ (২৬), ঢাকার মিরপুর-২, পূর্ব মণিপুর এলাকার আবুল কালাম আজাদের ছেলে মোয়াজ্জেম হোসেন অনিক (৩৫) ও টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ঝুনকাই আলালপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শরীফ মিয়া (৩২)।


এতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল শুক্রবার সন্ধ্যায় নাটোরের গুরুদাসপুর থানার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা এলাকার মাছপাড়ার একটি রাস্তায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি করা হয়। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা একটি প্রাইভেটকার তল্লাশি করে ৫০৫ বোতল ফেনসিডিল, একটি প্রাইভেটকার, পাঁচ মোবাইল, আট সিমকার্ড, তিনটি মেমোরিকার্ড, দু’টি ড্রাইভিং লাইসেন্স, যানবাহনের একটি নথি ও নগদ ৪ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়েছে।


তাদের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com