শিরোনাম
বাগেরহাটে বহিষ্কার হওয়ায় জেডিসি পরীক্ষার্থীর আত্মহত্যা
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৯, ২২:০৪
বাগেরহাটে বহিষ্কার হওয়ায় জেডিসি পরীক্ষার্থীর আত্মহত্যা
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জে বহিষ্কার হওয়ায় আফরিন (১৮) নামে এক জেডিসি পরীক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছেন।


বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থী মারা যান। এর আগে বিকেল ৫টার দিকে মুমূর্ষু অবস্থায় ওই শিক্ষার্থীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে তার পরিবার।


নিহত আফরিন উপজেলার জিবি আমেনা খাতুন মহিলা দাখিল মাদরাসার শিক্ষার্থী এবং বড়বাদুরা গ্রামের আসলাম হাওলাদারের মেয়ে।


মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান মিন্টু বলেন, উপজেলার আজিজ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে চলমান জুনিয়র দাখিল পরীক্ষার গণিত পরীক্ষায় অসদুপায় অবলম্বনের কারণে কেন্দ্র সচিব তাকে বহিষ্কার করে। আমি শুনেছি ওই শিক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছে।


মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতী বলেন, বিকেল ৪টা ১০মিনিটে মুমূর্ষু অবস্থায় আফরিনকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। এরপর তাকে প্রয়োজনীয় চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যা ৬টার দিকে সে মারা যায়। তিনি আরো বলেন, আফরিন ধানে দেয়া বিষ পান করেছিল, যার মাত্রা অনেক বেশি ছিল। বিষের প্রভাবেই সে মারা যায়।


মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, আফরিনের বাবা ও মা ভারতে থাকেন। শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের সাইফুল ইসলামের সাথে বিয়ে দেয়। ওই বাড়িতে থেকে সে পরীক্ষা দিচ্ছিল। তার স্বজনরা দাবি করছে, পরীক্ষায় বহিষ্কার হওয়ায় আফরিন কষ্টে দুঃখে বিষপানে আত্মহত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com