শিরোনাম
পিরোজপুরে এক জলদস্যুকে গ্রেফতার করেছে র‌্যাব
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১৭:১০
পিরোজপুরে এক জলদস্যুকে গ্রেফতার করেছে র‌্যাব
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে সাইদুল ইসলাম হাওলাদার (৪০) নামে এক জলদস্যুকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর বরিশাল সিপিএসসি কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল। মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে এক বিজ্ঞপ্তির মধ্যামে এই তথ্য নিশ্চিত করেছে র‌্যাব।


র‌্যাব জানায়, সোমবার (১১ নভেম্বর) পিরোজপুর জেলার সদর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‌্যাব-৮। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে ইলিশ মৌসুমে জেলেদের অপহরণ ও চাঁদা আদায়ের জন্য জলদস্যুরা পিরোজপুর জেলার বকুটিয়া ফেরিঘাট এলাকায় অবস্থান করছে।


এরপর রাত পৌনে ১২ টায় সেখানে অভিচান চালায় র‌্যাব। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জলদস্যুদল পালিয়ে গেলেও র‌্যাব সদস্যরা সাইদুল ইসলাম হাওলাদার নামে একজনকে আটক করতে সক্ষম হয়। এরপর সেখানে তল্লাশি চালিয়ে ১ টি বিদেশী একনালা বন্দুক, ২টি দেশীয় একনালা বন্দুক, ২টি রামদা, ৯ রাউন্ড গুলিসহ ডাকাতির অন্যান্য সরঞ্জাম উদ্ধার করে র‌্যাব।


আটক সাইদুল ইসলাম বাগেরহাট জেলার শরণখোলা থানা এলাকার বাসিন্দা মৃত সৈয়জদ্দিন হাওলাদারের পুত্র। তার নামে শরণখোলা থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।


এ ব্যাপারে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি'র ডিএডি মো. আবুল কালাম আজাদ বাদী হয়ে পিরোজপুর জেলার সদর থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।


বিবার্তা/জসিম/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com