শিরোনাম
ডুয়েটে ‘যমুনা’র নতুন কমিটি
সভাপতি রায়হান, সা. সম্পাদক নাহিদ
প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ১৪:৪৯
সভাপতি রায়হান, সা. সম্পাদক নাহিদ
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) সিরাজগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘যমুনার নতুন কমিটি গঠন করা হয়েছে।


সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. রায়হান আকতার সভাপতি ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. আসাদুল ইসলাম নাহিদকে সাধারণ সম্পাদক করে যমুনার নতুন কমিটি গঠন করা হয়।


শুক্রবার (৮ নভেম্বর) রাতে সংগঠনটির সাবেক সভাপতি মো. রাজু আহমেদ ও সাবেক সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি ঘোষণা করা হয়।


নবনির্বাচিত সভাপতি মো. রায়হান আকতার বলেন, ‘যমুনা শুধুমাত্র একটি সংগঠন নয়, যমুনা একটি পরিবার’। তাই তিনি পরিবারের স্বার্থে সবাইকে মিলেমিশে হাতে হাত রেখে কাজ করার আহ্বান করেন এবং উক্ত সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেন।


নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. আসাদুল ইসলাম নাহিদ বলেন, তিনি যাতে তার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন সেজন্য সবার কাছে দোয়া ও সহযোগিতা চান।


সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা জানান, সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য, আদর্শ ও শৃঙ্খলা বজায় রেখে যারা কাজ করেছে তাদের নিয়েই নতুন কমিটি গঠিত হয়েছে। কার্যকরী উপদেষ্টা পরিষদের ঐক্যমতের ভিত্তিতে নতুন কমিটি গঠিত হয়েছে।


সংগঠনটির সাবেক সভাপতি মো. রাজু আহমেদ বলেন, নতুন এই নেতৃত্ব সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাবে। আমরা সবাই তাদের সহযোগিতা করব, যাতে তারা সিরাজগঞ্জের তরুণ সমাজকে এগিয়ে নিতে পারে।


এছাড়াও অর্থ সম্পাদক মো. মুনছুর হেলাল, লাইব্রেরি সম্পাদক পংকজ দেবনাথ, সাংগঠনিক সম্পাদক মো. শিহাব উদ্দিন ও মো. আল-আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিবিষয়ক সম্পাদক মো. হেলাল উদ্দিন, দফতর সম্পাদক মো. রাশিদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক মোছা. ফারজানা আক্তার মুক্তা মনোনীত হন।


তাছাড়া সাবেক সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। তারা সবাই বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।


বিবার্তা/নাসিম/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com