শিরোনাম
নারায়ণগঞ্জে হেলে পড়েছে ৪ তলা ভবন
প্রকাশ : ০২ নভেম্বর ২০১৯, ০৯:১১
নারায়ণগঞ্জে হেলে পড়েছে ৪ তলা ভবন
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের খানপুরের ব্রাঞ্চ রোড এলাকায় একটি ৪ তলা ভবন পাশের অন্য আরেকটি ভবনের উপর হেলে পড়েছে। এ ঘটনায় স্থানীয়রা জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন দিলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ করায় কেউ হতাহত হয়নি।


শুক্রবার (১ নভেম্বর) রাত ১১টার দিকে ভবনটি হেলে পড়ে। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ভবনটির ভেতর উদ্ধার কাজ পরিচালনা করেন এবং ভবনের সবাইকে সরিয়ে দেন।


জানা যায়, রাতে হঠাৎ করেই ব্রাঞ্চ রোড এলাকার সফির বাড়ি কাজী ভবনটি হেলে পড়ে পাশের হারুন মিয়ার ভূঁইয়া ভিলার উপর। এতে বাড়ির সকল মানুষ দ্রুত নিচে নেমে আসলে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যান সবাই।


খবর পেয়ে ফায়ার সার্ভিস, সদর মডেল থানা পুলিশ ও রাজউকের একটি টিম ঘটনাস্থলে আসেন। ফায়ার সার্ভিস রাতের মধ্যে দুর্ঘটনা এড়াতে দুটি বিল্ডিং খালি করতে নির্দেশ দিয়ে যায়। পরবর্তীতে বিল্ডিংটি বসবাসের উপযোগী কিনা তা সিদ্ধান্ত জানাবেন তারা।


নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই আমানুর রহমান আমান জানান, ৯৯৯-এ ফোন দিয়ে জানানোর পর আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে সবাইকে ভবন থেকে সরিয়ে দেয়া হয়। রাজউকের ইঞ্জিনিয়ার আসার পর তারা ভবনটি পরীক্ষা-নিরীক্ষা করছেন। তারা যদি ভবনটি বসবাসের উপযোগী মনে করেন তাহলে আবার বাড়িতে বসবাস করার অনুমতি দেয়া হবে। আর তা না হলে ইঞ্জিনিয়ারের পরামর্শ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com