জাবি উপাচার্যের পদত্যাগের দাবিতে ৪র্থ দিনের মতো ধর্মঘট
প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৯, ১০:০৭
জাবি উপাচার্যের পদত্যাগের দাবিতে ৪র্থ দিনের মতো ধর্মঘট
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দুর্নীতির অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের পদত্যাগের দাবিতে চতুর্থ দিনের মতো ক্যাম্পাসে সর্বাত্মক ধর্মঘট পালন করছেন আন্দোলনকারী শিক্ষক-শিক্ষার্থীরা।


বুধবার সকাল থেকে দুর্নীতির বিরুদ্ধে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ব্যানারে আন্দোলনকারীরা বিশ্ববিদ্যালয়ের নতুন ও পুরাতন প্রশাসনিক ভবন এবং বিভিন্ন একাডেমিক ভবনে প্রবেশের ফটক আটকে অবস্থান নেন।


সরেজমিনে দেখা যায়, সকাল থেকে নতুন ও পুরাতন প্রশাসনিক ভবন অবরোধ করে রেখেছেন আন্দোলনকারীরা। এছাড়া পুরাতন প্রশাসনিক ভবনের সামনে উপাচার্য অপসারণ মঞ্চ করে অবস্থান করছেন তারা। অবরোধের কারণে অফিসকক্ষে প্রবেশ করতে পারেননি কর্মকর্তা ও কর্মচারীরা।


অন্যদিকে সর্বাত্মক অবরোধের কারণে অধিকাংশ বিভাগে পূর্ব নির্ধারিত ক্লাস-পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। ফলে কার্যত বন্ধ রয়েছে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম। এছাড়া বিভিন্ন একাডেমিক ভবনের গেটে বিশ্ববিদ্যালয় প্রশাসন তালা ঝুলিয়ে দিয়েছেন যা করে আন্দোলনকারীরা ভবনের গেট আটকাতে না পারেন।


সর্বাত্মক ধর্মঘটকে উপেক্ষা করে ক্লাস ও পরীক্ষা নেয়ার চেষ্টা করেছেন একাধিক উপাচার্যপন্থী শিক্ষক। এছাড়া ভবনে প্রবেশের সময় আন্দোলনকারীদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন একাধিক উপাচার্যপন্থী শিক্ষক।


বিবার্তা/শরীফুল/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com