শিরোনাম
প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে হত্যা!
প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৯, ১৬:৩৯
প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে হত্যা!
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জের সিঙ্গাইরে স্ত্রী হাসিনা বেগম (৫০) হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন ঘাতক স্বামী আব্দুর রহমান (৫৫)।


রবিবার (২৭ অক্টোবর) বিকালে মানিকগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরোয়ার হোসেনের আদালতে স্বীকারোক্তিমূলক এই জবানবন্দি দেন তিনি। আব্দুর রহমান উপজেলার বলধারা ইউনিয়নের খৈয়ামুড়ি গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে।


জবানবন্দিতে তিনি বলেন, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসাতে চারজন ঘাতকের সহায়তায় নিজের স্ত্রীকে জবাই করে হত্যা করা করেন। জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।


এর আগে শনিবার (২৬) অক্টোবর) সকালে বাড়ির অদূরে একটি ধানক্ষেত থেকে হাসিনা বেগমের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিনই অজ্ঞাত কয়েক জনকে আসামি করে থানায় মামলা করেন নিহত হাসিনার ভাই মেছের আলী।


মামলার তদন্ত কর্মকর্তা থানার এসআই আনোয়ার হোসেন জানান, আব্দুর রহমান জবানবন্দিতে হত্যাকাণ্ডে আরো ৪ জনের সম্পৃক্ত থাকার কথা জানিয়েছেন। এদের মধ্যে আলমগীর হোসেনকে (৩৩) গতকাল রবিবার ভোরে গ্রেফতার করা হয়েছে। ১০ দিনের রিমান্ড চেয়ে সোমবার তাকে আদালতে পাঠানো হয়। মামলার সুষ্ঠু তদন্ত ও গ্রেপ্তারের সুবিধার্থে এই মূহুর্তে হত্যাকাণ্ডে জড়িত অন্য আসামিদের নাম ঠিকানা বলতে অস্বীকৃতি জানান তিনি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com