শিরোনাম
মেয়েকে বিষ খাইয়ে নিজেও বিষ পান করা সেই মা'র মৃত্যু
প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৯, ১১:২১
মেয়েকে বিষ খাইয়ে নিজেও বিষ পান করা সেই মা'র মৃত্যু
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরে নগরকান্দা উপজেলায় স্বামীর ওপর অভিমান করে মেয়ের মুখে বিষ তুলে দিয়ে নিজেও বিষপান করা সেই মা মারা গেছেন। শুক্রবার রাত সোয়া ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


বৃহস্পতিবার সন্ধ্যায় বিষ পান করে অসুস্থ্য হওয়া এই মা মৌসুমী ও তার আট বছরের মেয়ে ফায়জাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে মৌসুমীর অবস্থা গুরুতর ছিল। অবস্থার অবনতি হলে মৌসুমীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাতে তার মৃত্যু হয়।


নিহত মৌসুমীর স্বামী লিটন মোল্যার চাচাতো ভাই বদরুজ্জামান তারা মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৯টার দিকে মৌসুমীর মৃত্যু হয়। তারা হাসপাতাল থেকে ছাড়পত্র নেয়ার চেষ্টা করছেন। শিশু ফায়জা বর্তমানে সুস্থ রয়েছেন বলে তিনি জানান।


বৃহস্পতিবার বিকেলে নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের ভবুকদিয়া গ্রামের লিটন মোল্যার স্ত্রী মৌসুমী তার মেয়েকে নিয়ে কিটনাশক পান করেন। ‘এই ওষুষ খেলে শরীরে শক্তি বাড়বে’-একথা বলে মৌসুমী তার গর্ভজাত আট বছরের মেয়ে ফায়জাকেও বিষ খেতে দেয়। এরপর তারা অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে এনে ভর্তি করেন স্বজনেরা। লিটন মোল্যা ভবুকদিয়ো বাজারের একজন হার্ডওয়্যার ব্যবসায়ী।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com