শিরোনাম
বরিশালে বাংলাদেশ-শ্রীলঙ্কা যুব ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত
প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৯, ১০:১০
বরিশালে বাংলাদেশ-শ্রীলঙ্কা যুব ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রথমবারের মতো বরিশালে হতে যাওয়া যুব আন্তর্জাতিক ক্রিকেট ম্যাটের উদ্বোধনী অনুষ্ঠান দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে স্থগিত করা হয়েছে।


শনিবার (২৬ অক্টোবর) পূর্বনির্ধারিত সময়ে বাংলাদেশ-শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের মধ্যকার খেলা শুরু হচ্ছে না। শুক্রবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়েছে।


মিডিয়া সেলের ওই বার্তায় জানানো হয়, শনিবার সকাল ৯ টায় বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলঙ্কার অনূর্ধ্ব-১৯ দলের চারদিনের ম্যাচের পূর্বনির্ধারিত উদ্বোধনী অনুষ্ঠান দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে স্থগিত করা হয়েছে। আবহাওয়ার বর্তমান পরিস্থিতি উন্নতি সাপেক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের নতুন সময় ঘোষণা করা হবে।


জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস জানান, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও জেলা ক্রীড়া সংস্থা সার্বিক দিক বিবেচনা করে এ সিদ্ধান্ত নিয়েছে।


বাংলাদেশ ক্রিকেট বোর্র্ডের (বিসিবি) পরিচালক আলমগীর হোসেন আলো জানান, টানা বৃষ্টির কারণে মাঠে পানি রয়েছে। এ কারণে শনিবার খেলা হবে না। যেহেতু খেলা অনুষ্ঠিত হচ্ছে না, তাই উদ্বোধনী অনুষ্ঠানও স্থগিত রাখার সিদ্ধান্ত হয়েছে। মাঠ খেলার উপযোগী হলে পরবর্তীতে উদ্বোধনী অনুষ্ঠানের নতুন সময় জানিয়ে দেয়া হবে।


এদিকে আবহাওয়া অফিস জানিয়েছে, শুক্রবার রাত ৯টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় ৩৬ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে বরিশালে।


এদিকে শুক্রবার দিনভর বৃষ্টির কারণে দ্বিতীয়দিনে অনুশীলনে যাননি ক্রিকেটাররা। এদিন বিকেলে বাংলাদেশ ও শ্রীলঙ্কা টিমের ম্যানেজার এবং অধিনায়কের উপস্থিতিতে ট্রফি উন্মোচন করা হয়।


১৯৬৬ সালে বরিশালে স্টেডিয়াম প্রতিষ্ঠার পর এই প্রথম কোনো বিদেশি দল প্রতিযোগিতামূলক ম্যাচ খেলতে বরিশালে গেছে।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com