শিরোনাম
কুড়িগ্রামে অজ্ঞাত ব্যক্তির হাত-পা, মাথা উদ্ধার
প্রকাশ : ২২ অক্টোবর ২০১৯, ১৬:৪৭
কুড়িগ্রামে অজ্ঞাত ব্যক্তির হাত-পা, মাথা উদ্ধার
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের রাজারহাটে অজ্ঞাত যুবকের হাত-পা ও মাথা উদ্ধার করেছে পুলিশ।


মঙ্গলবার (২২ অক্টোবর) উপজেলার চাকিরপশার ইউনিয়নের নাককাটির হাট বাজারের চাকিরপশার ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের পাশে একটি ডোবা থেকে শরীরের অংশগুলো উদ্ধার করা হয়।


এলাকাবাসী ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে ওই ডোবার পাশে অবস্থিত একটি পরিবারের লোকজন খণ্ডিত একটি হাত দেখতে পেয়ে চিৎকার দেয়। চিৎকার শুনে লোকজন ছুটে এসে আলাদা আলাদা হাত, মাথা ও পা দেখতে পায়। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে এসে দুটি হাত, মাথা ও ১টি পা উদ্ধার করে। তবে অপর একটি পা ও বাকি দেহ পাওয়া যায়নি। এসময় একটি লাল রংয়ের ভেনেটি ব্যাগ, নীল রংয়ের কাপড়ের ব্যাগের ভেতর মোবাইল নম্বরসহ চিরকুট, একটি চেক লুঙ্গি পাওয়া যায়। এছাড়া মাথাটি একটি লাল গেঞ্জি দিয়ে মোড়ানো ছিল।


ছিন্ন মুণ্ডটির মুখ মণ্ডল দেখতে গোলাকার এবং খোঁচা খোঁচা দাঁড়ি আছে। ঢাকা থেকে সিআইডির একটি দল ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট তৈরি করেন। খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে বিভিন্ন এলাকা থেকে শত শত মানুষ লাশ দেখতে ভিড় করে।


খবর পেয়ে কুড়িগ্রাম অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম, রাজারহাট থানা ওসি কৃষ্ণ কুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।


এ বিষয়ে রাজারহাট থানার ওসি কৃষ্ণ কুমার সরকার বলেন, অজ্ঞাত ব্যক্তিকে শনাক্তের চেষ্টা চলছে। চিরকুটে থাকা মোবাইল নম্বরটি তদন্তের স্বার্থে বলা যাচ্ছে না। থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


উল্লেখ্য, সোমবার (২১ অক্টোবর) কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়ন পরিষদের পাশে শুধু একটি কাঁটা পা পুলিশ উদ্ধার করলে বিষয়টি শহর জুড়ে আলোড়ন সৃষ্টি হয়। এ ঘটনার পরদিন মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে কুড়িগ্রাম-রাজারহাট সীমান্তবর্তী নাককাটির হাট এলাকায় লাশের টুকরোগুলো পাওয়া যায়।


বিবার্তা/সৌরভ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com