শিরোনাম
চাকরির প্রলোভনে যুবককে অপহরণ, অতপর..
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ২২:৫১
চাকরির প্রলোভনে যুবককে অপহরণ, অতপর..
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ায় চাকরির প্রলোভন দেখিয়ে আল হাদি (২৮) নামে এক যুবককে অপহরণ করে আটকে রেখে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এর দুদিন পর হিলি থেকে যুবককে উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি অপহরণকারীকে আটক করা হয়েছে।


শনিবার (১৯ অক্টোবর) দিবাগত রাত আড়াইটায় হিলি থেকে তাকে উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া ওই যুবক সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার আসানবাড়ী গ্রামের এনছাব আলীর ছেলে। আটক রুমা বেগম জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তরগোপালপুর গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী।


উদ্ধার হওয়া আল হাদি জানান, পত্রিকায় দেশবন্ধু কন্সট্রাকশন ফার্মে সিভিল ইঞ্জিনিয়ার পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি দেখে ওদের নাম্বারে গত শুক্রবার যোগাযোগ করলে তাদের অফিস বগুড়ার চারমাথায় আসতে বলে। পরে আমাকে তারা হিলি নিয়ে আসে। এরপর কৌশলে একটি রুমে হাত-পা বেঁধে অনেক মারধর করে। আমার মোবাইল দিয়ে পরিবারের কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।


হিলি হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম বলেন, শনিবার সিরাজগঞ্জ থেকে আল হাদির ভাই থানায় এসে অভিযোগ করেন তাদের ভাইকে অপহরণকারী চক্র হাকিমপুরে আটকে রেখেছে এবং ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। তাদের অভিযোগ আমলে নিয়ে অভিযান পরিচালনা করে রুমা নামের এক অপহরণকারী চক্রের সদস্যকে গ্রেফতার করা হয় ও ভিকটিমকে উদ্ধার করা হয়।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com