শিরোনাম
মাভাবিপ্রবি’র ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ১৫:১০
মাভাবিপ্রবি’র ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসুচি পালন করা হয়েছে।


রবিবার (২০ অক্টোবর) সকাল ১০টায় জাতীয় পতাকা ও উত্তোলন এবং পায়রা, ফেস্টুন ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন।


এরপর ভাইস-চ্যান্সেলর অতিথিদের নিয়ে মাওলানা ভাসানীর মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে তার আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন। পরে প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে কেক কাটা হয়।


এ সময় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সংসদ সদস্য ও সম্মানিত রিজেন্ট বোর্ড সদস্য মো. একাব্বর হোসেন, সম্মানিত রিজেন্ট বোর্ড সদস্য সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের অধ্যাপক খন্দকার আরিফ মাহমুদ, সকল অনুষদের ডিন, রেজিস্ট্রার, চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ১৯৯৯ সনের ১২ অক্টোবর তৎকালীন ও বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ বিশ্ববিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। ১২ অক্টোবর পূজার ছুটি থাকায় দিবসটি উপলক্ষে ২০ অক্টোবর কর্মসুচি পালন করা হয়।


বিবার্তা/ তোফাজ্জল/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com