শিরোনাম
খুলনায় হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ১৪:৫৮
খুলনায় হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনার তেরখাদা উপজেলায় কুড়াল দিয়ে কুপিয়ে শ্যালক কালু খাঁ হত্যা মামলায় ভগ্নিপতি আমিনুল খাঁকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত।


রবিবার (২০ অক্টোবর) দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে এক বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।


আদালত ও মামলার সূত্রে জানা যায়, নিহত কালু খাঁর বোন তার স্বামী আমিনুলের সঙ্গে মনোমালিন্যের জের ধরে উপজেলার কুশলা (চরপাড়া) এলাকার ভাইয়ের বাড়িতে চলে আসে। পরে স্ত্রীকে ফিরিয়ে নিতে আসলে তাদের সঙ্গে তুমুল ঝগড়া হয় আমিনুল খাঁর। এ ঘটনার জেরে ২০১৭ সালের ৯ আগস্ট রাত প্রায় ১২টার দিকে বারান্দায় শুয়ে থাকা শ্যালক কালু খাঁকে ধারালো কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে ভগ্নিপতি আমিনুল। এসময় নিহত কালু খাঁর স্ত্রী তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও কুপিয়ে মারাত্মক জখম করা হয়।


এ ঘটনায় একই বছরের ১০ আগস্ট নিহতের বড় ছেলে মো. আশানুর খাঁ বাদী হয়ে লুৎফার খাঁর ছেলে আমিনুল খাঁর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্য-প্রমাণ শেষে রবিবার বিচারক দোষী সাব্যস্ত হওয়ায় আসামি আমিনুলকে মৃত্যুদণ্ডের আদেশ দেন।


বিবার্তা/রেজাউল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com