শিরোনাম
দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেয়া হবে না: নাসিম
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৯, ২০:৩০
দলে অনুপ্রবেশকারীদের জায়গা দেয়া হবে না: নাসিম
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহম্মদ নাসিম বলেছেন, অনুপ্রবেশকারীদের আওয়ামী লীগে জায়গা দেয়া হবে না। এদের সুসময়ে পেলেও দুঃসময়ে পাওয়া যাবে না। আগামী নির্বাচন উপলক্ষে দলকে শক্তিশালী করতে হবে।


শনিবার (১৯ অক্টোবর) নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ অডিটোরিয়ামে নাটোর জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, এখন শুনি বিএনপি-জামায়াত থেকে কর্মী নিয়ে দল ভারী করা হয়েছে। কেন কি দরকার আছে এসবের? আপনারা মনে রাখবেন যখন দীর্ঘদিন দল ক্ষমতায় থাকে তার যেমন সুফল রয়েছে, ঠিক তেমনই কুফলও রয়েছে। সুফলের সময় অনেক উন্নয়ন হয়। দেশের শান্তি বজায় থাকে। কিছু কুফলও রয়েছে। এই কুফলে আমরা এখন ভুগছি। অহংকার শুরু হয়েছে, আমাদের মধ্যে পারস্পারিক অবিশ্বাস করা শুরু হয়েছে। অনেক অসৎ সঙ্গী ঢুকে গেছে। যে যুবলীগ নিয়ে আমরা গর্ব করতাম। সে যুবলীগের নাম শুনলেই লজ্জা লাগে। এ কোন যুবলীগ? এটাকি আওয়ামী লীগের যুবলীগ না সম্রাটের যুবলীগ? আওয়ামী লীগের মধ্যে এগুলা কি জন্ম নিয়েছে। সব নির্বাচনই এক রকম নির্বাচন নয় মনে রাখবেন। আরো শক্ত নির্বাচন হবে ভবিষ্যতে।



আরবার হত্যার বিষয়ে মোহাম্মাদ নাসিম বলেন, খুনিদের গ্রেফতার করা হয়েছে। অথচ বিএনপি জামায়াতের সামনে কোনো ইস্যু না থাকায় তারা এটাকে ইস্যু করতে চায়। এদেশে আর কোনো আন্দোলন হবে না। সরকারকে সহযোগিতা করেন।


জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপির সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্যে দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, মেরিনা জাহান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।



এছাড়া আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি, সংরক্ষিত নারী সংসদ সদস্য রত্না আহমেদ, বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তিসহ কেন্দ্রীয় এবং জেলার অন্তর্গত বিভিন্ন উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শুভ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com