শিরোনাম
টেকনাফে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৯, ১১:৩৪
টেকনাফে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা নিহত
টেকনাফ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের লম্বাবিল এলাকায় এ ঘটনা ঘটে।


বিজিবির ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান এ তথ্য জানান।


নিহতরা হলেন- উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা সুলতান আহম্মেদের ছেলে আবুল হাসিম (২৪) ও একই ক্যাম্পের আবু সিদ্দিকের ছেলেনুর কামাল (২০)।


বিজিবি কর্মকর্তা ফয়সল বলেন, নাফ নদীর লম্বাবিল পয়েন্ট দিয়ে ইয়াবার একটি বড় চালান আসার খবরে তাদের একটি দল রাতে সেখানে অবস্থান নেয়।


এক পর্যায়ে মিয়ানমারের দিক থেকে একটি নৌকায় চার/পাঁচজন লোক আসতে দেখে বিজিবির সদস্যরা তাদের থামার সংকেত দেন।


নৌকাটি নদীর কিনারে এলে দুইজন লোক লাফ দিয়ে দৌঁড় দেয়। এ সময় বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করে। এক পর্যায়ে পালানোর চেষ্টায় থাকা মাদক চোরাকারবারিরা গুলি ছুড়তে শুরু করে। সঙ্গে সঙ্গে নৌকায় থাকা তাদের সহযোগীরাও বিজিবির দিকে গুলি শুরু করে।


বিজিবি সদস্যরাও তখন আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। নৌকায় থাকা লোকজন এ সময় পালিয়ে যায়। গোলাগুলি থামার পর ঘটনাস্থলে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।


তাদের কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন বলে জানান বিজিবি কর্মকর্তা ফয়সল।


তিনি দাবি করেন, এ অভিযানে বিজিবির ৩ সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, একটি দেশি বন্দুক, দুটি গুলি ও দুটি কিরিচ উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com