শিরোনাম
কুড়িগ্রামে আন্তঃনগর ট্রেনের উদ্বোধন
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ১৫:৪১
কুড়িগ্রামে আন্তঃনগর ট্রেনের উদ্বোধন
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুড়িগ্রামে আন্তঃনগর ট্রেন ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’র উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে সকাল থেকে উৎসুক জনগণের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।


বুধবার (১৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় কুড়িগ্রাম নতুন রেলস্টেশন চত্বরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ট্রেনটি উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন -রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন। বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রাম-৪ আসনের এমপি প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, কুড়িগ্রাম-২ আসনের এমপি পনির উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম-১ আসনের আসলাম সওদাগর এবং কুড়িগ্রাম-৩ আসনের এমপি অধ্যক্ষ এম.এ মতিন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন।


অনুষ্ঠান চলাকালীন প্রধানমন্ত্রীকে ভাওয়াইয়া গান ‘ওকি গাড়িয়াল ভাই, হাকাও গাড়ি তুই চিলমারী বন্দরে’ গানটি পরিবেশন করা হয়। উল্লেখ্য, ট্রেনটি কুড়িগ্রাম থেকে ঢাকা যাত্রাকালীন ৬৫৭টি আসন এবং ঢাকা থেকে কুড়িগ্রাম ফেরার পথে ৬৩৮টি আসন থাকবে।


এর মধ্যে শোভন চেয়ার ৫১০ টাকা, এসি চেয়ার ৯৭২ টাকা, এসি সিট ১১৬৮ টাকা এবং এসি বাথ ১৮০৪ টাকা নির্ধারণ করা হয়েছে। কুড়িগ্রাম এক্সপ্রেসের বাণিজ্যিকভাবে কার্যক্রম শুরু হবে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) থেকে।


বিবার্তা/সৌরভ/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com