শিরোনাম
৯৯৯-এ ফোন করে অপহৃত যুবক উদ্ধার, আটক ৬
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ২০:২৪
৯৯৯-এ ফোন করে অপহৃত যুবক উদ্ধার, আটক ৬
কুড়িগাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সেবামূলক হটলাইন ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তায় হোসেন আলী (২৫) নামে অপহৃত এক যুবককে উদ্ধার হয়েছে। এ ঘটনায় ৬ অপহরণকারীকে আটক করা হয়েছে।


রবিবার (১৩ অক্টোবর) দিনগত রাতে কুড়িগ্রাম সদরের টাপু ভেলাকোপা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। হোসেন আলী নাগেশ্বরী উপজেলার নারায়নপুর ইউনিয়নের পাখি উড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে।


পুলিশ সূত্রে জানা যায়, আসামি মুন্নি পারভীন পূর্ব পরিচিত হওয়ার সুবাদে যুবক হোসেন আলীকে দেখা করার জন্য রোববার (১৩ অক্টোবর) সকাল ৯টার দিকে কুড়িগ্রাম স্টেডিয়ামের সামনে মোবাইলে ডেকে নেয়। এসময় আগে থেকে ওত পেতে থাকা তার সঙ্গীরা জোরপূর্বক হোসেন আলীকে মোটরসাইকেলে তুলে শহরের টাপু ভেলাকোপা এলাকায় নিয়ে যায়।


পরে হোসেন আলীর মামা বেলাল হোসেনের মোবাইলে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে ও শারীরিকভাবে নির্যাতন করে অপহরণকারীরা। বেলাল হোসেন তার ভাগিনা হোসেন আলীকে উদ্ধারে পুলিশের ৯৯৯ নম্বর এবং কুড়িগ্রাম সদর থানা পুলিশের সহায়তা চায়। অপহরণকারীদের বাড়ি কুড়িগ্রাম সদরের তাতীপাড়া ও যতিনেরহাট এলাকায় বলে জানিয়েছে পুলিশ।


কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, অপহরণের ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। এছাড়া হোসেন আলী কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


বিবার্তা/সৌরভ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com