শিরোনাম
এ কেমন পৈশাচিকতা!
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ১৮:২১
এ কেমন পৈশাচিকতা!
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের দিরাইয়ে তুহিন নামে পাঁচ বছর বয়সের এক শিশুকে পৈশাচিকভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। ছেলেটির কান ও লিঙ্গ কেটে ফেলা হয়েছে। পেটে দু’টি বড় সাইজের ছুরি ঢোকানো। গলা কেটে তারপর ফাঁস পরিয়ে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। বর্ণনাতীত এই নৃশংসতা নিয়ে এলাকাবাসীর মধ‌্যে চরম প্রতিক্রিয়া দেখা দিয়েছে।


রবিবার (১৩ অক্টোবর) রাতে ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের দিরাইয়ে রাজানগর ইউনিয়নের কাজাউড়া গ্রামে। তুহিন কাজাউড়া গ্রামের আব্দুল বাছিরের ছেলে তুহিন।


নিহতের স্বজনরা জানিয়েছেন, রবিবার (১৩ অক্টোবর) দিবাগত রাতে খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে। রাত তিনটার দিকে তুহিনের চাচাতো বোনের ঘুম ভেঙ্গে গেলে তিনি ঘরের দরজা খোলা দেখে ডাকাডাকি শুরু করেন।


পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠে তুহিনকে ঘরে দেখতে পাননি। তখনই খোঁজাখুঁজি শুরু হয়। এক পর্যায়ে বাড়ি থেকে কিছুটা দূরে মসজিদের পাশে একটি গাছে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তুহিনকে। গলা কাটা, পেটে দু’টি বড় সাইজের ছুরিবিদ্ধ এবং লিঙ্গ ও কান কাটা অবস্থায় পাওয়া যায় তাকে।


শিশুটির বাবা আব্দুল বাছির বলেন, এক সময় গ্রামের কারো কারো সাথে আমার দ্বন্দ্ব থাকলেও এখন কারো সাথেই কোনো মতবিরোধ বা ঝগড়া ছিল না। আমার ওপর প্রতিশোধ নিতে কেউ আমার ছেলেকে খুন করবে এমনটাও ভাবতে পারছি না। তা ছাড়া এতটুকু শিশু কার কী ক্ষতি করেছে যে তাকে এমন নৃশংসভাবে মরতে হলো? এ কথা বলার সময় তিনি কান্নায় ভেঙে পড়েন।


এদিকে, খবর পেয়ে সোমবার (১৪ অক্টোবর) সকালে ঘটনাস্থলে পৌঁছায় দিরাই থানার পুলিশ। লাশটি উদ্ধার করে তারা ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছেন। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে এক হৃদয়বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়। তুহিনের আত্মীয় পরিজনসহ এলাকাবাসী আবেগাপ্লুত হয়ে পড়েন। তাদের আহাজারিতে সেখানকার পরিবেশ ভারি হয়ে ওঠে।


দিরাই থানার ওসি কেএম নজরুল ইসলাম জানান, কাজাউড়া গ্রাম থেকে একটি শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা মামলার প্রস্তুতি নিচ্ছেন। তবে মামলার আগেই ঘাতকদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com