শিরোনাম
লক্ষীপূজায় আতশবাজির পটকার নিক্ষেপে যুবকের মৃত্যু
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ১৪:৩২
লক্ষীপূজায় আতশবাজির পটকার নিক্ষেপে যুবকের মৃত্যু
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন বাজারের জনতা রোডে লক্ষীপূজার আতশবাজির পটকা নিক্ষেপের আগুনে আজাদ (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (১৪অক্টোবর) ভোর ৪ টার দিকে চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আজাদ চরফ্যাসনের ফারুক কবিরাজ ছেলে।


নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার (১৩ অক্টোবর) দুপুর আড়াইটায় দিকে ওষুধের দোকানের পিছনে কাজ করছিল আজাদ। এ সময় হিন্দু যুবকরা পাশেই আতশবাজি ফুটায়। আতশবাজির পটকা নিক্ষেপে করলে পাশে রাখা একটি ড্রামে এসে পরে এতে আগুন লেগে যায় এবং মুহুর্তেই আজাদের শরীর আগুনে পুড়ে যায়।


স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তার তার অবস্থার অবনতি হলে বরিশালে শেবাচিমে প্রেরণ করেন। বরিশাল থেকে ঢাকায় নেয়ার পথে ভোর ৪ টায় আজাদ মৃত্যুর কোলে ঢলে পড়েন।


চরফ্যাসন থানার ওসি সামসুল আরেফিন এ তথ্য নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে গিয়েছি স্থানীয়রা কেউ বলছে আতশবাজি পটকা নিক্ষেপে আগুন লেগেছে, কেউ বলছে নিহত আজাদের কাছে থাকা ড্রামে দাহ্য জাতীয় পর্দাথ ছিল সেখান থেকে আগুন লেগেছে তার শরীরে।


তিনি আরো বলেন, খোঁজ করে নিহতের পরিবারের কাউকে এখনো পাওয়া যায়নি এবং এই ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/শাহীন/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com