মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, সাংবাদিকসহ আহত ২০
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৬, ১৬:৫৮
মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, সাংবাদিকসহ আহত ২০
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে বৈধভাবে গ্যাস সংযোগের দাবিতে এলাবাসীর মানববন্ধনে লাঠিচার্জ করেছে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় সাংবাদিকসহ অন্তত ২০জন আহত হয়।


বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগর উন্নয়ন কমিটির আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাজবাড়ি রোডে এ মানববন্ধনের আয়োজন করা হয়।


স্থানীয় সূত্রে জানা গেছে, গাজীপুরে বৈধভাবে গ্যাস সংযোগের দাবিতে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাজবাড়ি রোডে মানববন্ধন করে এলাকাবাসী। মানববন্ধন শেষে সাংবাদিকরা এলাকাবাসীর সাক্ষাতকার নেয়ার সময় ডিবি পুলিশ এসে লাঠিচার্জ শুরু করে। এতে সাংবাদিকসহ আহত হয় ২০জন। আহতরা গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে প্রাথমিক চিকিৎসাধীন।


আহতরা হলেন- যমুনা টেলিভিশনের গাজীপুর প্রতিনিধি মহিউদ্দিন রিপন, সাংবাদিক মো. মাসুদ ও দেবেস মল্লিকসহ আরও কয়েকজন। এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া ও আজিজুর রহমান শিরিষ ।


গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি আমির হোসেন বলেন, জেলা প্রশাসন ও পুলিশের অনুমতি ছাড়া তারা মানববন্ধন করছিল। পুলিশ মানববন্ধনকারীদের সরাতে গেলে তারা পুলিশের ওপর চড়াও হয়। পরে পুলিশ তাদের লাঠিপেটা করে রাস্তা থেকে সরিয়ে দেয়।


এ ব্যাপারে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, গাজীপুর মহানগর উন্নয়ন কমিটির শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচিতে পুলিশ হামলা করে সাংবাদিক ও সাধারণ মানুষকে আহত করেছে।


বিবার্তা/তুহিন/জেমি/রয়েল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com