হবিগঞ্জের ২ ইউপির উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ০৯:২০
হবিগঞ্জের ২ ইউপির উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের দেবপাড়া ও মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।


দেবপাড়া ইউপির উপ- নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মুহিত চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান আ.ক.ম ফখরুল ইসলাম কালাম, সদ্য প্রয়াত চেয়ারম্যানের পুত্র শাহ রিয়াজ নাদির সুমন, বিএনপি সমর্থিত প্রার্থী জালাল আহমদ, মাওলানা ফখরুল ইসলাম চৌধুরীসহ মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নয়টি কেন্দ্রের মধ্যে ছয়টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে বিবেচনা করা হচ্ছে।


অন্যদিকে মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের দলীয় মনোনয়নে (নৌকা) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন শেখ মোজাহিদ বিন ইসলাম (নৌকা), আদম খা (স্বতন্ত্র), এসএম জাবেদ (স্বতন্ত্র) ও মহিউজ্জামান (স্বতন্ত্র)।


দুইটি উপজেলার মধ্যে প্রত্যেক উপজেলায় প্রতিটি কেন্দ্রে একজন করে এসআই ও ১৫ জন পুলিশ, ১৪জন আনসার সদস্য, নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল টিম। এবং একটি স্ট্রাইকিং ফোর্স নিয়োজিত রয়েছে।


উল্লেখ্য, সম্প্রতি মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আলমগীর এবং ১৭ জুলাই নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাড. মাসুম আহমেদ জাবেদ (জাবিদ আলী) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।
এরপর স্থানীয় সরকার মন্ত্রণালয় দুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শুন্য ঘোষণা করে তফসিল দেয় নির্বাচন কমিশন। এ প্রেক্ষিতে সোমবার ১৪ অক্টোবর ওই ইউনিয়নে উপ-নির্বাচন।


মাধবপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান জানান, সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। কোনো ধরনের অনিয়ম করতে দেয়া হবে না। প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ ভুমিকা পালন করা হবে।


নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ বিন-হাসান জানান, শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তবে অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে উপজেলা প্রশাসন তৎপর থাকবে।


বিবার্তা/ছনি/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com