শিরোনাম
ধামরাইয়ে চার শিশু ধর্ষণের শিকার
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ০৯:০০
ধামরাইয়ে চার শিশু ধর্ষণের শিকার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার ধামরাইয়ে চার শিশু ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় পুলিশ ধর্ষণকারী ব্যক্তিকে আটক করেছে। এলাকাবাসী ওই ধর্ষণকারীর সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন।


পুলিশ জানায়, ধামরাইর পৌর এলাকার আমবাগান মহল্লায় একটি ভাড়া বাড়িতে ওই চার শিশুর পরিবারের সদস্যরা বসবাস করে আসছিল। ওই শিশুদের বা মা ধামরাইর বিভিন্ন পোশাক কারখানায় চাকরি করে আসছিল।


তারা কারখানায় যাওয়ার পরে ওই এলাকার ব্যক্তি আফছার উদ্দিন (৫৫) গত ১১ ও ১২ অক্টোবর ওই চার শিশুকে চকোলেট খাওয়ার লোভ দেখিয়ে তার দোতলা বাড়ির ছাদে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে গত রবিবার ওই চার শিশু অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের বিষয়টি তাদের বাবা মাকে জানায়। পরে তারা ধামরাই থানা পুলিশকে খবর দেয়।


ওই চার শিশুর মধ্যে একজনের বসয় পাঁচ বছর। অন্য তিনজনের বয়স নয় বছর। খবর পেয়ে রাতেই আমবাগান এলাকায় অভিযান চালিয়ে চার শিশু ধর্ষণকারী আফছার উদ্দিনকে গ্রেফতার করে। রাতেই ওই চার শিশুর পরিবারের সদস্যরা ধর্ষণকারী আফছার উদ্দিনকে প্রধান আসামী করে ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।


ধর্ষণের শিকার শিশুদের আজ স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।


এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্য ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণকারী ব্যক্তিকে সাত দিনের রিমান্ড চেয়ে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হবে।


বিবার্তা/শরীফুল/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com