শিরোনাম
আলীকদমে চান্দের গাড়ি উল্টে ২ পর্যটক নিহত
প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ১৮:০৬
আলীকদমে চান্দের গাড়ি উল্টে ২ পর্যটক নিহত
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের আলীকদম উপজেলায় একটি পর্যটকবাহী চান্দের গাড়ি উল্টে দুই পর্যটক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০জন। রবিবার (১৩ অক্টোবর) দুপুরে আলীকদম-থানচি সড়কের ১৫ কিলো নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- মোহাম্মদ দিদারুল ইসলাম (৩০) ও আবু তাহের (৩২)। এরা উভয়ে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার টইটং এলাকার বাসিন্দা।


আহতরা হলেন- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার মোহাম্মদ আবু তাহের (৫৪), পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের নুরুল ইসলাম (৩০), জিয়াউল কবির (২৩), তালেব (২২), জয়নাল (২৮), আলী (২৫), আবু তাহের (৫২), জোবায়ের (২৮), শহিদ উল্লাহ (৩২), রেজাউল করিম (২৯)।


সূত্র জানায়, থানছি উপজেলা থেকে একটি পর্যটক বোঝাই একটি চান্দের গাড়ি আলীকদম যাচ্ছিল। এ সময় গাড়িটি সড়কের ১৫ কিলো এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে দুইজন মারা যান এবং ১০ জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।


খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনার পর গাড়ি চালক ও সহকারী পালিয়ে যায়।


আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম ও কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


চান্দের গাড়ি উল্টে দুই জন নিহত ও ১০ পর্যটক আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার ওসি কাজী রকিব উদ্দিন বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/আরমান/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com