শিরোনাম
নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, মামলা করতে বাধা
প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ১৬:১৬
নোয়াখালীতে স্কুলছাত্রীকে ধর্ষণ, মামলা করতে বাধা
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত সুমন (১৮) পলাতক রয়েছে।


এদিকে এ ঘটনায় মামলা করতে চাওয়ায় ওই শিশুটির পরিবারকে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে ধর্ষকের পরিবারের লোকজনের বিরুদ্ধে।


শুক্রবার (১১ অক্টোবর) দুপুর পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি। এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ভিকটিমের বরাত দিয়ে তার বাবা সেলিম জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মাদ্রাসার অপর ছাত্রীদের সঙ্গে বাড়ি ফিরছিল তার মেয়ে (১১)। খাসেরহাট বাজার অতিক্রম করার পর তার বান্ধবীরা নিজেদের বাড়ি চলে যায়। পরে সে একা একা বাড়ির দিকে আসছিল।


পথে স্থানীয় আব্দুল আজিজের ছেলে সুমন তার গতিরোধ করে মুখ চেপে ধরে পার্শ্ববর্তী একটি কলা বাগানে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে অসুস্থ অবস্থায় সে বাড়িতে এসে ঘটনা খুলে বলে।


তিনি আরো জানান, সুমনের বড় ভাই হালিম পাটোয়ারী ও ইউছুফ এ ঘটনায় কোনো মামলা করলে তাদের ভালো হবে না বলে হুমকি দিচ্ছে। বর্তমানে তিনি পরিবার ও অসুস্থ মেয়ে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।


সুধারাম থানার ওসি নবীর হোসেন জানান, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com