শিরোনাম
সিরাজগঞ্জে প্রতিপক্ষের মারধরে যুবকের মৃত্যু
প্রকাশ : ১১ অক্টোবর ২০১৯, ১৫:৩৬
সিরাজগঞ্জে প্রতিপক্ষের মারধরে যুবকের মৃত্যু
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রেমের সম্পর্কের জের ধরে প্রতিপক্ষের মারধরে আহত আব্দুর রাজ্জাক (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাতে মারধরের শিকার হয়ে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১১ অক্টোবর) ভোরে তার মৃত্যু হয়।


নিহত আব্দুর রাজ্জাক বেলকুচি উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের সাতলাঠি গ্রামের আব্দুস সামাদের ছেলে।


ধুকুরিয়া বেড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম জানান, সাতলাঠি গ্রামের ওমর মাস্টারের ছেলের সঙ্গে একই গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের দাবিতে ওই তরুণী ওমর মাস্টারের বাড়িতে অবস্থান নেয়। পরে গ্রাম্য সালিশে বিয়ের সিদ্ধান্ত হয়। এসব বিষয় নিয়ে একই গ্রামের হাফিজুর গংদের সঙ্গে আব্দুর রাজ্জাকের দ্বন্দ্ব শুরু হয়। এর জেরে বৃহস্পতিবার রাতে হাফিজুর গংয়ের লোকজন রাজ্জাককে মারধর করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।


বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে দুপুরের দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। শনিবার ময়নাতদন্তের জন্য মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে।


এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com