শিরোনাম
আবরার হত্যার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন
প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ১৫:৩৫
আবরার হত্যার প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার দাবিতে নোয়াখালীতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা। এ সময় পুলিশ তাতে বাধা ও লাঠি চার্জের চেষ্টা করে বলে অভিযোগ করেন তারা।


তবে পুলিশ বলছে, আবরার হত্যার ঘটনাকে ইস্যু করে বহিরাগত জামায়ত-শিবিরপন্থীরা শহরে প্রধান সড়কে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করায় তাদের সরিয়ে দেয়া হয়েছে। পরবর্তীতে তারা প্রেসক্লাবের সামনে গিয়ে মানববন্ধন করে।


মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন-সমাবেশে করে তারা। আধা ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এ সময় তারা বিভিন্ন স্লোগান দেয়।


শিক্ষার্থীরা জানান, তারা টাউন হলের মোড়ে দাড়িয়ে শান্তিপূর্ণভাবে প্রতিবাদ কর্মসূচি পালন করতে চেয়েছিল। কিন্তু পুলিশ তাদের লাঠিচার্জ করার চেষ্টা করে ওই স্থান থেকে তাড়িয়ে দেয়। পরে তারা বাধা উপেক্ষা করে প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করে।


শিক্ষার্থীরা তাদের বক্তব্যে আবরার হত্যায় জড়িতদের গ্রেফতার এবং দ্রুত বিচার আইনে শাস্তি নিশ্চিত করার দাবি জানান।


এ বিষয়ে সুধারাম মডেল থানার ওসি নবীর হোসেন জানান, মানববন্ধন করতে সোনাইমুড়ী, চাটখিলসহ বিভিন্ন উপজেলা থেকে জামায়াত-শিবির কর্মীরা এসেছে।


তাদের মধ্যে শহরের কোনো শিক্ষার্থী ছিল না। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে টাউন হলের মোড় থেকে তাদের সরিয়ে দেয়া হয়েছে। তবে তাদের ধাওয়া বা কোনো প্রকার লাঠিচার্জ করা হয়নি।


বিবার্তা/সুমন/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com