শিরোনাম
হবিগঞ্জে ট্রেনের সঙ্গে অটোর ধাক্কা, নিহত ১
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ২২:০৮
হবিগঞ্জে ট্রেনের সঙ্গে অটোর ধাক্কা, নিহত ১
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় রেলক্রসিংয়ে একটি অটোরিকশাকে ধাক্কা দিয়েছে ট্রেন। এ সময় অটোরিকশায় থাকা ছায়েম মিয়া নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন।


রবিবার(৬ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।


নিহত ছায়েম শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমি অ্যান্ড হাইস্কুলের ২য় শ্রেণির ছাত্র ও নসরতপুর এলাকার সেলিম মিয়ার ছেলে। এদিকে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে উত্তেজিত শিক্ষার্থীরা।


শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান জানান, সুরমা মেইল নামে লোকাল ট্রেন ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। একই সময় শায়েস্তাগঞ্জের বড়চর এলাকায় সরকারিভাবে অনুনমোদিত একটি রেলক্রসিং দিয়ে শিক্ষার্থীবাহী সিএনজি অটোরিকশাটি পার হতে থাকে। এ সময় ট্রেনের ধাক্কায় অটোরিকশা দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যায় ছায়েম।


শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমির প্রধান শিক্ষক মোহাম্মদ নূরুল হক জানান, আহত শিক্ষার্থী সামী আহমদে (৫) ও মনিরুল রেজা (৭) চিকিৎসাধীন আছেন। নিহতের মরদেহ উদ্ধার হয়েছে।


আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর দুই ছাত্রকে সিলেটে পাঠানো হয়েছে। এদিকে সহপাঠী মৃত্যুর বিচার দাবিতে উত্তেজিত শিক্ষার্থীরা মহাসড়কের শায়েস্তাগঞ্জের কদমতলী এলাকায় রাস্তা ব্যারিকেড দিয়ে আন্দোলন শুরু করে। খবর পেয়ে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com