বুদ্ধি প্রতিবন্ধী জামিলকে ফিরে পেল তার পরিবার
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ১৫:২৫
বুদ্ধি প্রতিবন্ধী জামিলকে ফিরে পেল তার পরিবার
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামিল নামের এক বুদ্ধি প্রতিবন্ধীকে তার পরিবারের মাঝে ফিরিয়ে দিয়েছে সিংড়া থানা পুলিশ।


রবিবার সকালে জামিলের বড় বোন হাসিনা বেগমের হাতে তুলে দেন পুলিশ। জামিল বগুড়ার শেরপুর উপজেলার উচরুং গ্রামের হাসানের ছেলে।


সিংড়া থানার উপ-পরিদর্শক হুমায়ুন আহমেদ বলেন, শনিবার রাতে উপজেলার শেরকোল বাজারে অবস্থান করছিল জামিল, আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। তাকে নাম ঠিকানা জিজ্ঞাসা করলে সে বলতে পারেনা, তবে কাগজে তার নাম ঠিকানা ও একটি মোবাইল নম্বর লিখে দেয়। নম্বরে ফোন দিলে জানায় সে জামিলের বন্ধু। তার মাধ্যমে জামিলের ভাই ও বোনের সাথে যোগাযোগ করলে রবিবার সকালে তার বোন হাসিনা থানায় আসে। আমরা তার বোনের হাতে তাকে তুলে দিই।


জামিলের বোন হাসিনা জানান, হাসান মেধাবী ছাত্র ছিলেন। প্রায় এক বছর আগে প্রতিবেশীর সাথে মায়ের ঝগড়া হয় সে এগিয়ে গেলে তার মাথায় আঘাত করে। বগুড়া জিয়া মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করেও সুস্থ হয়নি সে।


তিনি বলেন, মা মারা যাবার পর গত ইদুল আজহায় বাড়ি থেকে চলে যায় জামিল। অনেক খুঁজাখুঁজি করে কোথাও তাকে পাইনি। পরে সিংড়া থানা পুলিশের সহায়তায় তাকে ফিরে পেলাম।


সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুদ্ধি প্রতিবন্ধী জামিলকে শেরকোল বাজার থেকে উদ্ধার করে শনিবার রাতে থানায় আনা হয়। এরপর রবিবার সকালে তার বড় বোনের হাতে তুলে দেয়া হয়েছে।


বিবার্তা/রাজু/তাওহীদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com