শিরোনাম
বাসাইলে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৯, ১৪:২৯
বাসাইলে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের বাসাইলে স্ত্রী হত্যা মামলায় ২৪ ঘন্টার মধ্যে ঘাতক স্বামী শাহিনুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ।


রবিবার (৬ অক্টোবর) দুপুরে আটককৃত শাহিনুর রহমানকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়।


পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কাশীল ইউনিয়নের স্থলবল্লা গ্রামের শাহিনুর তার স্ত্রী স্বপ্না আক্তারকে বর্ষা (দেশীয় অস্ত্র) দিয়ে হত্যা করার পর স্বপরিবারে আত্মগোপনে চলে যায়। পরে ঘটনার পরের দিন সকাল ৬টার দিকে বাসাইল বাজার থেকে শাহিনুরকে গ্রেফতার করা হয়।


উল্লেখ্য, ১৬ বছর আগে বাসাইল পৌরসভার ব্রাক্ষণপাড়িল এলাকার মোন্নান মিয়ার বড় মেয়ে স্বপ্না আক্তারের (২৮) সাথে একই উপজেলার কাশীল ইউনিয়নের স্থলবল্লা গ্রামের সামাদ মিয়ার ছেলে সৌদি আরব প্রবাসী শাহিনুর রহমানের সাথে বিয়ে হয়। বিয়ের ৮ বছর পর তাদের ঘরে হাসান এবং ১৫ বছর পর মুস্তাকিন নামের ২ ছেলের জন্ম হয়। ৬ বছর আগে শাহীনুর সৌদি আরব থেকে স্থায়ীভাবে দেশে চলে আসে। দেশে আসার পর স্ত্রী স্বপ্না আক্তার তাকে যেকোন চাকুরি বা ব্যবসা করতে বলেন। স্বামীর বেকারত্ব নিয়ে উভয়ের মধ্যে মাঝে মাঝেই কথা কাটাকাটি হয়।


চলতি বছরের জুলাই মাসে শাহীন ওয়াল্টন কোম্পানিতে চাকরি নেয়। আড়াই মাস চাকুরি করার পর গত ১৫/২০ দিন আগে সে চাকরি ছেড়ে দিয়ে বাড়িতে চলে আসে এবং স্ত্রীকে তার বাবার বাড়ির ওয়ারিশের সম্পত্তি আনার জন্য ক্রমাগত চাপ দিতে থাকে। চাকরি ছেড়ে দেয়া, ওয়ারিশের সম্পত্তি আনা এসব বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে পুনরায় ঝগড়া হলে গত ২ সপ্তাহ আগে স্ত্রী স্বপ্না স্বামী শাহীনুরের সাথে আর সংসার করবে না বলে তার বাবার বাড়ি ব্রাক্ষণপাড়িল চলে আসে।


এক সপ্তাহ আগে শাহীনের বাবা সামাদ মিয়া এবং মা তারা ভানু অনেক বুঝিয়ে স্বপ্নাকে আবারো তাদের বাড়িতে নিয়ে যায়। কিন্তু আবারো শাহীন স্ত্রীকে ওয়ারিশের সম্পত্তি আনতে চাপ দিতে থাকে এবং গতকাল শনিবার ভোরে এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে শাহিনুর তার ঘরে থাকা ধারালো বর্ষা (দেশীয় অস্ত্র) দিয়ে স্বপ্নাকে বুকে পিঠে আঘাত করে। গুরুত্বর অবস্থায় স্বপ্নাকে শ্বাশুড়ি তারা ভানু এবং পাশ্ববর্তী মসজিদের ইমাম টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় হাসপাতালে লাশ ফেলে রেখে শ্বাশুড়ি তারা ভানু পালিয়ে যায়।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com