শিরোনাম
পাকুন্দিয়ায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৯, ১৪:২৪
পাকুন্দিয়ায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ
পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়েছে।


শনিবার (৫ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তন সভাকক্ষে কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে বৃত্তিপ্রাপ্ত ২২৩জন শিক্ষার্থীদের মাঝে এসব ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু।


কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি সাইদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এটিএম খলিল উল্লাহ শাকিলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা পরিষদের সদস্য হাদিউল ইসলাম, পাকুন্দিয়া মহিলা ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ জসিম উদ্দীন, পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফছর উদ্দিন আহমেদ ও উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি আবুল কালাম প্রমুখ।


উল্লেখ্য, কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ কর্তৃক অনুষ্ঠিত ২০১৮ সালের বৃত্তিপরীক্ষায় ৬৪০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। এতে ২২৩জন শিক্ষার্থী বৃত্তিপ্রাপ্ত হয়।


বিবার্তা/সাখাওয়াত/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com