শিরোনাম
ভোটের মাঠ নিরপেক্ষ রাখতে ব্যর্থ নির্বাচন কমিশন: রিটা
প্রকাশ : ০৫ অক্টোবর ২০১৯, ১১:২৭
ভোটের মাঠ নিরপেক্ষ রাখতে ব্যর্থ নির্বাচন কমিশন: রিটা
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর সদর-৩ উপনির্বাচনে বিএনপি প্রার্থী রিটা রহমান অভিযোগ করে বলেছেন, আমরা দেশের অন্যতম বৃহৎ একটি দল। আমরা বারবার নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ জানিয়েছিলাম যে ভোটের মাঠ সুষ্ঠু রাখেন, নিরপেক্ষ আচরণ করেন। কিন্তু তারা পক্ষপাতিত্ব করছেন। ভোটের মাঠ নিরপেক্ষ রাখতে ব্যর্থ হয়েছে নির্বাচন কমিশন।


শনিবার (৫ অক্টোবর) বেলা সাড়ে ১০টায় রংপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে এ অভিযোগ করেন তিনি।


তিনি বলেন, শুক্রবার রাতে সদর আসনের বিভিন্ন যায়গায় বিএনপি নেতাকর্মীদের বাড়ি তল্লাশি চালিয়েছে প্রশাসন। ভোটের বিভিন্ন সরঞ্জামাদি নিয়ে গেছে। ভোরবেলা আবার আমরা সেগুলো পাঠিয়েছি। এ বিষয়ে রাতে মোবাইলে ও সকালে রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দেয়া হয়েছে।


ভোটার উপস্থিতি নিয়ে তিনি বলেন, নির্বাচনে ইভিএম নিয়ে মানুষ আশাহত তাই এই নির্বাচনে জনসস্পৃক্ততা নেই। মানুষ ভোটের পরিবেশ সুষ্ঠু না হওয়ায় ভোট দিতে আসছেন না। স্বাভাবিক পরিবেশ হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী ছিলেন বলেও দাবি করেন তিনি।


এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, মহানগর যুবদল সাধারণ সম্পাদক লিটন পারভেজ, মহানগর ছাত্রদল সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম প্রমুখ।


বিবার্তা/সোহেল/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com