শিরোনাম
রাজশাহীতে শিক্ষার্থী আত্মহনন মামলায় স্বামী গ্রেফতার
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৯, ১৭:৪৮
রাজশাহীতে শিক্ষার্থী আত্মহনন মামলায় স্বামী গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী মহানগরীর শাহ্ মখদুম থানার সামনে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়ে কলেজ ছাত্রী লিজা রহমানের আত্মহননের মামলায় তার স্বামী সাখাওয়াত হোসেনকে পুলিশ গ্রেফতার করেছে।


বৃহস্পতিবার রাত আড়াইটায় চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার লক্ষীনারায়ণপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সাখাওয়াত রাজশাহী সরকারি সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।


রাজশাহী মেট্টোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রসূল কুদ্দুস জানান, লিজাকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় সাখাওয়াতকে গ্রেফতার করা হয়েছে। মামলার অপর আসামি লিজার শ্বশুর মাহাবুব আলম খোকন ও শাশুড়ি নাজনিন বেগমকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


তিনি জানান, লিজার বাবা আলম মিয়া গত বুধবার রাতে নগরীর শাহ্ মখদুম থানায় মামলাটি দায়ের করেন। মামলাটির তদন্ত করছেন শাহ্ মখদুম থানার পরিদর্শক (ওসি তদন্ত) বণী ইসরাইল।


প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর নগরীর শাহ্ মখদুম থানায় লিজা তার স্বামী সাখাওয়াত ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ করতে যান। কিন্তু পুলিশ তার অভিযোগ না নেয়ায় ক্ষোভে ও অপমানে থানা থেকে বেরিয়ে দোকান থেকে কেরোসিন কিনে থানার সামনে গিয়ে লিজা নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।


তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে ওইদিনই ঢাকায় পাঠানো হয়। বুধবার চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে লিজা মারা যায়।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com