শিরোনাম
দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজ ছাত্রের মৃত্যু
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৯, ১৪:১৯
দৌলতপুরে ডেঙ্গু আক্রান্ত হয়ে কলেজ ছাত্রের মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ইমরান হোসেন (২৫) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাত ৯টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


নিহত ইমরান হোসেন দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের হৃদয়পুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে এবং সে দৌলতপুর কলেজের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিল।


ইমরান হোসেনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার চাচাতো ভাই লিপটন হোসেন জানান, তিনদিন আগে ইমরান ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তাকে কুষ্টিয়া হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। সেখানে ইমরানের অবস্থার অবনতি হলে বুধবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।


অপরদিকে জ্বরে আক্রান্ত হয়ে অনু (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া হাসপাতালে নেয়ার পথে মিরপুর এলাকায় তার মৃত্যু হয়।


নিহত শিশু অনু উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নাটনাপাড়া গ্রামের শাহীন আলীর মেয়ে।


নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, জ্বরে আক্রান্ত হয়ে প্রায় এক সপ্তাহ ধরে স্থানীয়ভাবে চিকিৎসা চলছিল অনুর। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বৃহস্পতিবার কুষ্টিয়া হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।


বিবার্তা/শরীফুল/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com