শিরোনাম
মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
প্রকাশ : ০৪ অক্টোবর ২০১৯, ০৮:১৫
মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
মেহেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মেহেরপুর দুদল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ ইসমাইল হোসেন বাক্কা (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার ৩টার দিকে সদর উপজেলার দরবেশপুর জনৈক সিরাজুল ইসলামের আম বাগানে এ ঘটনা ঘটে।


নিহত বাক্কা পার্শ্ববর্তী চুয়াডাঙ্গা জেলার আকন্দবাড়ি গ্রামের মোল্লা পাড়ার মৃত সাদেক আলীর ছেলে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি, দুটি কার্তুজ ও দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করা হয়েছে পুলিশের পক্ষ থেকে।


মেহেরপুর সদর উপজেলার বারাদী ক্যাম্পের ইনচার্জ এসআই আব্বাস আলীর জানান, সদর উপজেলার নতুন দরবেশপুর এলাকায় গুলির শব্দ শুনে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পরে একটি আমবাগানে গুলিবিদ্ধ অবস্থায় বাক্কাকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এসআই আব্বাস বলেন, ঘটনাস্থল থেকে একটি পিস্তল দুই রাউন্ড গুলি, দুটি কার্তুজ ও দেশি অস্ত্র উদ্ধার করা হয়। তিনি বলেন, ভোরে ঘটনাস্থলে এলাকার লোকজন জড়ো হন। তারাই বাক্কার পরিচয় শনাক্ত করেন। সন্ত্রাসীদের অভ্যন্তরীণ কোন্দলের কারণেই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


বাক্কার লাশ উদ্ধার মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/তাওহীদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com