শিরোনাম
মানিকগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক বহিষ্কার
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৯, ১৯:৫৫
মানিকগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে শিক্ষক বহিষ্কার
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সাহরাইল উচ্চ বিদ্যালয়ে এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ওই স্কুলের শিক্ষক আশরাফুল ইসলাম শিরুকে বহিষ্কার করেছে স্কুলের পরিচালনা কমিটি।


এলাকাবাসীর প্রতিবাদের মুখে বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে ওই শিক্ষককে সাময়িকভাবে বহিষ্কার করা হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহেলা রহমত উল্লাহ।


এর আগে সকালে অভিযুক্ত শিক্ষকের মামা ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমানকে স্কুলের ভিতরে দু’ঘন্টা অবরুদ্ধ করে রাখে বিক্ষোব্ধ শিক্ষার্থী ও অভিভাবকেরা।


সেই সাথে মামা-ভাগিনা ও প্রধান শিক্ষক এ কে এম নজরুল ইসলামের শাস্তির দাবিতে এলাকাবাসী ও শিক্ষার্থীদের ব্যানারে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়।


সিংগাইর উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মনিরুজ্জামান খাঁন বলেন, শিক্ষক আশরাফুল ইসলামকে সাময়িক বরখাস্তের পাশাপাশি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্টের ভিত্তিতে উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিভাগীয় ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হবে।


প্রসঙ্গত, গত মঙ্গলবার সাহরাইল উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক মোঃ আশরাফুল ইসলাম শিরু ওই স্কুলের ৮ম শ্রেনীর এক ছাত্রীকে নোট দেয়ার কথা বলে টিফিনের সময় বাসায় ডেকে নেয়। এরপর ওই ছাত্রীকে গোলাপ ফুল দিয়ে প্রেমের প্রস্তাব দেয়। সেই সঙ্গে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রীর চিৎকারে বাইরে অবস্থান করা দু’সহপাঠী তাকে উদ্ধার করে।


বিবার্তা/সোহরাব/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com