শিরোনাম
ঘুমের ওষুধে জীবন গেল কলেজছাত্রের
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৯, ১৪:৩০
ঘুমের ওষুধে জীবন গেল কলেজছাত্রের
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সেনবাগ উপজেলার বিজবাগ ইউনিয়ন থেকে জয় চক্রবর্তী (২০) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের পাশ থেকে কিছু ঘুমের ট্যাবলেট ও খোসা উদ্ধার করা হয়।


বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। নিহত জয় চক্রবর্তী বকশিরহাট এলাকার রতন লাল চক্রবর্তীর ছেলে। সে বেগমগঞ্জের জালাল উদ্দিন ডিগ্রি কলেজের ব্যবসা শিক্ষা শাখার একাদশ শ্রেণির ছাত্র।


নিহতের ভাই সঞ্জয় চক্রবর্তী জানান, স্থানীয় বকশিরহাট বাজারে ‘বসুন্ধরা ডিজিটাল স্টুডিও’ নামে তাদের একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। গত মঙ্গলবার রাত ১১টার দিকে তার বাবাকে দোকানে চাবী দিয়ে বাজার থেকে আসি বলে বাড়ি থেকে বের হয়ে যায় জয়।


এরপর থেকে তার মোবাইলটি বন্ধ ছিল এব সে বাড়িতেও ফিরে আসেনি। গত বুধবার দিবাগত রাতে বাজারে গিয়ে তাদের দোকানে বাইরে থেকে তালা দেখতে না পেয়ে তাদের সন্দেহ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় দোকানের সাটার ভেঙে ভেতরে কম্পিউটার টেবিলের উপর জয়ের লাশ পড়ে থাকতে দেখে তারা।


সেনবাগ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ধারণা করা হচ্ছে, অতিমাত্রায় ঘুমের ওষুধ বা নেশাদ্রব্য সেবনের কারণে জয়ের মৃত্যু হয়েছে।



বিবার্তা/সুমন/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com